1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ভিআইপিবি অ্যাসেট ম্যানেজমেন্টের সিও এবং তাঁর স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫১ পিএম

ভিআইপিবি অ্যাসেট ম্যানেজমেন্টের সিও এবং তাঁর স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

রাজধানীর নিউ ইস্কাটনের দিলু রোডে পাঁচতলা ভবনের গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ ভিআইপিবি অ্যাসেট ম্যানেজমেন্টের সিও শহিদুল কিরমানী ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস অবস্থা আশঙ্কাজনক। তারা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

জানা যায়, আগুনে ভিআইপিবি অ্যাসেট ম্যানেজমেন্টের সিও শহিদুলের ৪৩ শতাংশ ও তার স্ত্রী জান্নাতুলের ৯৫ শতাংশ পুড়ে গেছে।

এবিষয়েফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাসেল শিকদার জানান, অগ্নিকাণ্ডের সময় আগুন নিয়ন্ত্রণের পর নিচতলার বাথরুম থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। আর ভবনটির দ্বিতীয় তলায় সিঁড়ি থেকে এক নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। তাদের তিনজনের পরিচয় আমরা জানার চেষ্টা করছি। তবে ধারণা করা হচ্ছে, সিঁড়ি থেকে উদ্ধার করা শিশু ও নারী মা-সন্তান হতে পারে।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। তারা ঢামেক বার্ন ইউনিটের দ্বিতীয় তলায় চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে নিউ ইস্কাটনের দিলু রোডের একটি পাঁচতলা ভবনের গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের ঘটনায় শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। ঐ অগ্নিকাণ্ডের ঘটনায় বেশ কয়েকজন দগ্ধও হয়েছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তাছাড়া আগুনে সৃষ্ট ধোঁয়ায় অসুস্থ হয়ে তিনজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন। ৩জন হলেন-সুমাইয়া আক্তার (৩০), মাহাদি (৯) ও মাহমুদুল হাসান (৯ মাস)। বর্তমানে তারা আশঙ্কামুক্ত।

শেয়ারবার্তা / হামিদ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ