1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
১৪ কোম্পানির এজিএম আজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৪ পিএম

১৪ কোম্পানির এজিএম আজ

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
board-metting

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৪ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) মঙ্গলবার (২৪ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলোর এজিএমে শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত লভ্যাংশ এবং লভ্যাংশ না দেয়ার সিদ্ধান্ত অনুমোদিত হতে পারে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি ১৪টি হলো: জেনেক্স ইনফোসিস, ন্যাশনাল টি কোম্পানি, বিকন ফার্মাসিউটিক্যারস, সিভিও পেট্রোকেমিক্যাল, দেশবন্ধু পলিমার, ড্যাফোডিল কম্পিউটার্স, ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন, বিডি কম অনলাইন, সমতা লেদার, মোজাফফর হোসাইন স্পিনিং, ফরচুন সুজ, বসুন্ধরা পেপার, কনফিডেন্স সিমেন্ট এবং ইনটেক অনলাইন।

কোম্পানিগুলোর মধ্যে জেনেক্স ইনফোসিসের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ সকাল সাড়ে ১০টায়, আর্মি গল্ফ ক্লাব, ঢাকায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে জেনেক্স ইনফোসিস ৫ শতাংশ নগদ ও ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

ন্যাশনাল টি কোম্পানির এজিএম আজ সকাল সাড়ে ১০টায়, টিসিবি অডিটরিয়াম, টিসিবি ভবন, ১ কাওরানবাজার ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ন্যাশনাল টি কোম্পানি ২২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

বিকন ফার্মাসিউটিক্যালসের এজিএম আজ বেলা ১১টায়, রেজিস্ট্রার্ড অফিস অব কাঠালি, ভালুকা, ময়মনসিংহে অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিকন ফার্মাসিউটিক্যারস ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

সিভিও পেট্রোকেমিক্যালের এজিএম আজ সকাল সাড়ে ১০টায় শায়লা স্কয়ার, হাউজ-৩০, রোড-১, পাচঁলাইশ, চট্টগ্রামে অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সিভিও পেট্রোকেমিক্যাল ২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

দেশবন্ধু পলিমারের এজিএম আজ সকাল ৯টায়, ফ্যাক্টরি প্রাঙ্গণ, কাওয়াদি, চরসিন্দুর, পলাশ, নরসিংদীতে অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে দেশবন্ধু পলিমার ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

ড্যাফোডিল কম্পিউটার্সের সকাল ১০টায়, অডিটরিয়াম ৭১, ড্যাফোডিল টাওয়ার-৫, শাহবাগ, ধানমন্ডি, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ড্যাফোডিল কম্পিউটার্স ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশনের এজিএম সকাল সাড়ে ১০টায়, ইন্ট্রাকো কনভেনশন হল, প্রগতি স্বরণী, বারিধারা, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

বিডি কম অনলাইনের এজিএম বেলা ১১টায়, নিউ সুগন্ধা কনভেনশন হল, ধানমন্ডি, সাত মসজিদ রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিডি কম অনলাইন ৬ শতাংশ নগদ ও ৬ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

সমতা লেদারের এজিএম সকাল সাড়ে ১০টায়, ফ্যাক্টরি প্রাঙ্গণ, ১২০ শের-ই-বাংলা রোড, হাজারিবাগ, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সমতা লেদার ২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

মোজাফফর হোসাইন স্পিনিংয়ের এজিএম সকাল সাড়ে ১০টায়, ডিওএইচএস বারিধারা কনভেনশন সেন্টার, ঢাকা ক্যান্টনমেন্ট, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে মোজাফফর হোসাইন স্পিনিং ২ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

ফরচুন সুজের এজিএম সাড়ে ১০টায় পার্টি হাউজ, শো রোড, বাকলার মোড়, বরিশাল সিটি, বরিশালে অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ফরচুন সুজ ৫ শতাংশ নগদ ও ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

বসুন্ধরা পেপারের এজিএম সকাল সাড়ে ১০টায়, ‘পুষ্পগুচ্ছ’ ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বসুন্ধরা পেপার ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

কনফিডেন্স সিমেন্টের এজিএম বেলা ১১টায়, সিবিসি কনফিডেন্স সিমেন্ট কনভেনশন সেন্টার, ইস্ট পতেঙ্গা, চট্টগ্রামে অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে কনফিডেন্স সিমেন্ট ১৫ শতাংশ নগদ ও ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

ইনটেক অনলাইনের এজিএম আজ সকাল ১০টায়, রাওয়া কনভেনশন হল, ভিআইপি রোড, মহাখালী, ঢাকায় অনুষ্ঠিত হবে।সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইনটেক অনলাইনের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের লভ্যাংশ না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

শেয়ারবার্তা/ সাইফুল

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ