1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ভিআইপিবি অ্যাসেট ম্যানেজমেন্টের সিও শহিদুল হক কিরমানির ইন্তেকাল
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ পিএম

ভিআইপিবি অ্যাসেট ম্যানেজমেন্টের সিও শহিদুল হক কিরমানির ইন্তেকাল

  • আপডেট সময় : সোমবার, ২ মার্চ, ২০২০

রাজধানীর নিউ ইস্কাটনের দিলু রোডে ৫ তলা ভবনের গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ ভিআইপিবি অ্যাসেট ম্যানেজমেন্টের সিও শহিদুল শহিদুল হক কিরমানি রনি না ফেরার দেশে চলে গেছেন।স্ত্রী জান্নাতুল ফেরদৌস জান্নাত ও একমাত্র সন্তান রুশদী’র পথ ধরে পরপারে পাড়ি দিয়েছেন তিনিও। ৫ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে সোমবার (২ মার্চ ) সকাল ৬টার দিকে তিনি ইন্তেকাল করেন।

সূত্র মতে, আজ সকাল ১১ টায় দি ইনস্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস্ অব বাংলাদেশে (আইসিএমএবি) মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

জানা গেছে, ২৭ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে নিউ ইস্কাটনের দিলু রোডের একটি পাঁচতলা ভবনের গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের ঘটনায় ঘটনাস্থলেই কিরমানি-জান্নাতের একমাত্র সন্তান রুশদীসহ ৩ জনের মৃত্যু হয়।

সেদিন কিরমানি ও জান্নাত অগ্নিস্থল থেকে প্রাণ নিয়ে বের হতে পারলেও তাদের মারাত্মকভাবে দগ্ধ হন। অগ্নিকাণ্ডে কিরমানির শরীরের ৪৩ শতাংশ ও তার স্ত্রী জান্নাতুলের ৯৫ শতাংশ পুড়ে যায়। তখন থেকে তারা ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।তবে শরীরের একটি বড় অংশ পুড়ে যাওয়ায় তখনই ডাক্তাররা আশা অনেকটাই ছেড়ে দিয়েছিলেন।

গত শনিবার জান্নাতুল ফেরদৌস ইন্তেকাল করেছেনে।। আর আজ রোববার কিরমানি রনি এসিএমএ (ইউকে),এফসিএমএ স্ত্রী ও সন্তানের পথ ধরেন নিজেও না ফেরার দেশে পাড়ি জমান। কিরমানি এবং জান্নাত-দুজনেই ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টেন্ট, বাংলাদেশ এর সদস্য।

শেয়ারবার্তা / মিলন

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ