1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
শাহ্জালাল ব্যাংকের চেয়ারম্যান হলেন সানাউল্লাহ সাহিদ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২২ পিএম

শাহ্জালাল ব্যাংকের চেয়ারম্যান হলেন সানাউল্লাহ সাহিদ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০

সানাউল্লাহ সাহিদ শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। হারুন মিয়া ও আব্দুল বারেক ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বুধবার ব্যাংকটির পরিচালক পর্ষদের ২৯২তম সভায় সর্বসম্মতিক্রমে তারা চেয়ারম্যান্য এবং ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

নতুন চেয়ারম্যান সানাউল্লাহ সাহিদ ১৯৬৩ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন। তিনি বাণিজ্যে স্নাতক সম্মান ডিগ্রী লাভের পর ব্যবসা-বাণিজ্য শুরু করেন। শাহ্জালাল ব্যাংকের একজন স্পন্সর শেয়ারহোল্ডার তিনি এবং শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজের ভাইস-চেয়ারম্যান।

তাছাড়া তিনি স্যামসাং ব্রান্ডের ইলেকট্রনিক্স পণ্যের বাজারজাতকারী প্রতিষ্ঠান ইলেকট্রা ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান। ইলেকট্রা কনজিউমার ইলেকট্রনিক্স লিমিটেড এবং ফেডারেল সিকিউরিটিজ এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পরিচালক তিনি।

নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান হারুন মিয়া যুক্তরাজ্যভিত্তিক বিশিষ্ট ব্যবসায়ী। তিনি সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলাধীন চন্দপুরে ১৯৬১ সালে জন্মগ্রহণ করেন।

তিনি লন্ডনের এক্সচেঞ্জ কোম্পানি কুশিয়ারা ফিন্যান্সিয়াল সার্ভিসেস এবং কুশিয়ারা ট্রাভেলস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। তিনি শাহ্জালাল ব্যাংক সিকিউরিটিজ, কুশিয়ারা ক্যাশ এন্ড ক্যারী, বাংলা ফ্রোজেন ফুডের পরিচালক এবং প্রীতম ইন হোটেলের চেয়ারম্যান।

আরেক ভাইস-চেয়ারম্যান আব্দুল বারেক ১৯৬০ সালে চাঁদপুরের মতলব উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনি শিক্ষা জীবন শেষ করার পর ব্যবসা শুরু করেন। তিনি শাহ্জালাল ব্যাংক এবং শাহ্জালাল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের একজন উদ্যোক্তা পরিচালক।

বারেক আরজু ইলেকট্রনিক্স, জনি ইলেকট্রনিক্স এবং রনি ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী।

শেয়ারবার্তা / মিলন

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ