1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানালো চার মিউচুয়াল ফান্ড
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:১৬ এএম

লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানালো চার মিউচুয়াল ফান্ড

  • আপডেট সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

পুঁজিবাজারে তালিকাভুক্ত চার মিউচুয়াল ফান্ড গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানিয়েছে। ফান্ডগুলো সমাপ্ত হিসাববছরের ইউনিটধারীদের কোনো লভ্যাংশ দেবে না।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ফান্ডগুলো হচ্ছে- ইবিএল এনআরবি মিউচুয়াল ফান্ড, পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড, পিএইচপি ফার্স্ট মিউচুয়াল ফান্ড এবং এবি ব্যাংক মিউচুয়াল ফান্ড।

ইবিএল এনআরবি মিউচুয়াল ফান্ড

গত ৩০ জুন ২০২৪ অর্থবছরে ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৯৩ পয়সা। একই সময়ে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (মার্কেট প্রাইস) হয়েছে ৮ টাকা ২৫ পয়সা।

অন্যদিকে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ১২ পয়সায়। ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ অক্টোবর।

পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড

সমাপ্ত অর্থবছরে ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৭৮ পয়সা। একই সময়ে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (মার্কেট প্রাইস) হয়েছে ৮ টাকা ২৩ পয়সা।

অন্যদিকে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (কস্ট প্রাইস) দাঁড়িয়েছে ১১ টাকা ১২ পয়সায়।ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ অক্টোবর।

পিএইচপি ফার্স্ট মিউচুয়াল ফান্ড

সমাপ্ত অর্থবছরে ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৮৭ পয়সা। একই সময়ে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (মার্কেট প্রাইস) হয়েছে ৮ টাকা ১৫ পয়সা।

অন্যদিকে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (কস্ট প্রাইস) দাঁড়িয়েছে ১১ টাকা ০৭ পয়সায়। ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ অক্টোবর।

এবি ব্যাংক মিউচুয়াল ফান্ড

সমাপ্ত অর্থবছরে ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৩৭ পয়সা। একই সময়ে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (মার্কেট প্রাইস) হয়েছে ৮ টাকা ৬৯ পয়সা।

অন্যদিকে ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (কস্ট প্রাইস) দাঁড়িয়েছে ১১ টাকা ৩৭ পয়সায়।ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ অক্টোবর।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ