1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  3. [email protected] : news uploder : news uploder
বিদায়ী সপ্তাহে সর্বোচ্চ মুনাফায় ‘এ’ গ্রুপের ১০ কোম্পানি
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৪ পিএম

বিদায়ী সপ্তাহে সর্বোচ্চ মুনাফায় ‘এ’ গ্রুপের ১০ কোম্পানি

  • আপডেট সময় : শনিবার, ১১ মে, ২০২৪

বিদায়ী সপ্তাহে (০৫-০৯ মে) প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ‘এ’ গ্রুপের ১০ কোম্পানির শেয়ারে বিনিয়োগকারীরা সর্বোচ্চ মুনাফা পেয়েছেন। স্টকনাও এবং ডিএসই সূ্ত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- সাইফ পাওয়ারটেক, ফারইস্ট নিটিং, আইসিবি এএমসিএল সিএমএসএফ গোল্ডেন জুবলি মিউচুয়াল, ফনিক্স ফাইন্যান্স ফার্ট মিউচুয়াল ফান্ড, আইপিডিসি ফাইন্যান্স, তাওফিকা ফুডস, নাভানা ফার্মা, ই-জেনারেশন, ক্যাপিটেক গ্রামীণ ব্যাংক গ্রোথ ফান্ড এবং এনআরবি কমার্শিয়াল ব্যাংক।

সপ্তাহের ব্যাবধানে কোম্পানিগুলোর শেয়ারের বিনিয়োগকারীরা ১৫ শতাংশ থেকে ৪২ শতাংশ পর্যন্ত মুনাফা পেয়েছেন।

আলোচ্য সপ্তাহে বিনিয়োগকারীরা সবচেয়ে বেশি মুনাফা পেয়েছেন সাইফ পাওয়ারটেকের শেয়ারে। সপ্তাহের শুরুতে কোম্পানিটির শেয়ারের উদ্বোধনী দর ছিল ১৭ টাকা ৯০ পয়সা। সপ্তাহের শেষে ক্লোজিং দর হয়েছে ২৫ টাকা ৫০ পয়সা। সপ্তাহের ব্যবধানে শেয়ারটির দর বেড়েছে ৭ টাকা ৬০ পয়সা বা ৪২.৪৬ শতাংশ।

গেল সপ্তাহে বিনিয়োগকারীরা এরপর বেশি মুনাফা পেয়েছেন ফারইস্ট নিটিংয়ের শেয়ারে। সপ্তাহের শুরুতে কোম্পানিটির শেয়ারের উদ্বোধনী দর ছিল ১৫ টাকা। সপ্তাহের শেষে ক্লোজিং দর হয়েছে ২০ টাকা ৫০ পয়সা। সপ্তাহের ব্যবধানে শেয়ারটির দর বেড়েছে ৫ টাকা ৫০ পয়সা বা ৩৬.৬৭ শতাংশ।

একইভাবে সপ্তাহের ব্যবধানে আইসিবি এএমসিএল সিএমএসএফ গোল্ডেন জুবলি মিউচুয়াল ফান্ডের ২৫.০০ শতাংশ, ফনিক্স ফাইন্যান্স ফার্ট মিউচুয়াল ফান্ডের ১৯.০৫ শতাংশ, আইপিডিসি ফাইন্যান্সের ১৮.১৮ শতাংশ, তাওফিকা ফুডসের ১৭.৩০ শতাংশ, নাভানা ফার্মা ১৬.৭২ শতাংশ, ই-জেনারেশন ১৬.৫৪ শতাংশ, ক্যাপিটেক গ্রামীণ ব্যাংক গ্রোথ ফান্ডের ১৬.৪৮ শতাংশ এবং এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ১৫.৫৩ শতাংশ।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ