1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
দুই কোম্পানির ক্রেডিট রেটিং নির্ণয়
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:২৯ পিএম

দুই কোম্পানির ক্রেডিট রেটিং নির্ণয়

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪

শেয়ারবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের এনভয় টেক্সটাইল ও প্রকৌশল খাতের আফতাব অটোমোবাইলস লিমিটেডের ক্রেডিট রেটিং নির্ণয় করে করে প্রকাশ করা হয়েছে। কোম্পানি দুটিকে রেটিং দিয়েছে ক্রেডিট রেটিং এজেন্সি অব বাংলাদেশ লিমিটেড (সিআরএবি)।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এনভয় টেক্সটাইল: ক্রেডিট রেটিং এজেন্সি অব বাংলাদেশ লিমিটেডের (সিআরএবি) রেটিং অনুযায়ী, কোম্পানির দীর্ঘ মেয়াদে রেটিং হয়েছে ‘এএ১’। আর স্বল্প মেয়াদে রেটিং হয়েছে ‘এসটি-১’। ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ২০২৩ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত ব্যাংকের দায়বদ্ধতা এবং অন্যান্য প্রাসঙ্গিক পরিমাণগত তথ্য অনুযায়ী কোম্পানির ক্রেডিট রেটিং নির্ণয় করা হয়েছে।

আফতাব অটোমোবাইলস: ক্রেডিট রেটিং এজেন্সি অব বাংলাদেশ লিমিটেডের (সিআরএবি) রেটিং অনুযায়ী, কোম্পানির দীর্ঘ মেয়াদে রেটিং হয়েছে ‘এ১’। আর স্বল্প মেয়াদে রেটিং হয়েছে ‘এসটি-৩’। ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ২০২৩ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত ব্যাংকের দায়বদ্ধতা এবং অন্যান্য প্রাসঙ্গিক পরিমাণগত তথ্য অনুযায়ী কোম্পানির ক্রেডিট রেটিং নির্ণয় করা হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ