1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  3. [email protected] : news uploder : news uploder
‘এ’ গ্রুপের ৯ শেয়ারে বিনিয়োগকারীদের সর্বোচ্চ মুনাফা
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:২৬ এএম

‘এ’ গ্রুপের ৯ শেয়ারে বিনিয়োগকারীদের সর্বোচ্চ মুনাফা

  • আপডেট সময় : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪

বিদায়ী সপ্তাহে (২৮ জানুয়ারি-০১ ফেব্রুয়ারি) প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ‘এ’ গ্রুপের ৯ কোম্পানির শেয়ারে বিনিয়োগকারীরা সর্বোচ্চ মুনাফা পেয়েছেন। শেয়ারগুলো হলো-মালেক স্পিনিং, আফতাব অটোমোবাইলস, সেন্ট্রাল ইন্সুরেন্স, শাশা ডেনিমস, ফার্মা এইড, অ্যাসোসিয়েটেড অক্সিজেন, সায়হাম কটন, অরিয়ন ইনফিউশন ও সায়হাম টেক্সটাইল। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএইস) সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর শেয়ারে বিনিয়োগকারীরা সপ্তাহের ব্যবধানে ১৬ শতাংশ থেকে ৩৪ শতাংশ মুনাফা পেয়েছেন।

আলোচ্য সপ্তাহে বিনিয়োগকারীরা সবচেয়ে বেশি মুনাফা পেয়েছেন মালেক স্পিনিংয়ের শেয়ারে। সপ্তাহের শুরুতে কোম্পানিটির শেয়ারের উদ্বোধনী দর ছিল ২৪ টাকা ৭০ পয়সা। সপ্তাহের শেষে ক্লোজিং দর হয়েছে ৩৩ টাকা ১০ পয়সা। সপ্তাহের ব্যবধানে শেয়ারটির দর বেড়েছে ৮ টাকা ৪০ পয়সা বা ৩৪.০১ শতাংশ।

গেল সপ্তাহে বিনিয়োগকারীরা এরপর বেশি মুনাফা পেয়েছেন আফতাব অটোমোবাইলসের শেয়ারে। সপ্তাহের শুরুতে কোম্পানিটির শেয়ারের উদ্বোধনী দর ছিল ৩৭ টাকা ৩০ পয়সা। সপ্তাহের শেষে ক্লোজিং দর হয়েছে ৪৪ টাকা ৫০ পয়সা। সপ্তাহের ব্যবধানে শেয়ারটির দর বেড়েছে ৭ টাকা ২০ পয়সা বা ৩০.৫৬ শতাংশ।

একইভাবে সপ্তাহের ব্যবধানে সেন্ট্রাল ইন্সুরেন্সের শেয়ারদর বেড়েছে ২০.৯৪ শতাংশ, শাশা ডেনিমসের ২০.২৯ শতাংশ, ফার্মা এইডের ১৭.৫৬ শতাংশ, অ্যাসোসিয়েটেড অক্সিজেনের ১৭.৬২ শতাংশ, সায়হাম কটনের ১৬.৭৯ শতাংশ, অরিয়ন ইনফিউশনের ১৬.৪৪ শতাংশ এবং সায়হাম টেক্সটাইলের ১৫.৮৯ শতাংশ। ফলে বিনিয়োগকারীরা শেয়ারগুলো থেকে উল্লেখিত পরিমাণ মুনাফা পেয়েছেন।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ