1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  3. [email protected] : news uploder : news uploder
‘বি’ ক্যাটাগরির ১০ কোম্পানির সর্বোচ্চ রিটার্ন
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:২৮ পিএম

‘বি’ ক্যাটাগরির ১০ কোম্পানির সর্বোচ্চ রিটার্ন

  • আপডেট সময় : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪

বছরের দ্বিতীয় সপ্তাহে (০৮-১১ জানুয়ারি) প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ‘বি’ক্যাটাগরীর কোম্পানিগুলোর মধ্যে শেয়ারের বিনিয়োগকারীদের সর্বোচ্চ রিটার্ন দিয়েছে ১০ কোম্পানি।

সপ্তাহের ব্যবধানে প্রতিষ্ঠানগুলোতে বিনিয়োগকারীরা রিটার্ন পেয়েছে ১০ শতাংশ থেকে ২৭ শতাংশের বেশি। স্টকনাও ও ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো-ইউনিয়ন ক্যাপিটাল, রূপালী ব্যাংক, ইন্টারন্যাশনাল লিজিং, খান ব্রাদার্স, ফাস ফাইন্যান্স, মাইডাস ফাইন্যান্স, মিডল্যান্ড ব্যাংক, অ্যারামিট সিমেন্ট, আইএসএন ও দেশবন্ধু পলিমার লিমিটেড।

কোম্পানিগুলোর মধ্যে বিনিয়োগকারীদের সবচেয়ে বেশি রিটার্ন দিয়েছে ইউনিয়ন ক্যাপিটালের শেয়ার। সপ্তাহের ব্যবধানে কোম্পানিটির শেয়ারদর বেড়েছে ২৭.১৭ শতাংশ। সপ্তাহের শুরুতে কোম্পানিটির শেয়ার ছিল ৯ টাকা ২০ পয়সায়। আর সপ্তাহশেষে ক্লোজিং হয়েছে ১১ টাকা ৭০ পয়সায়।

সপ্তাহের চার কর্মদিবসের মধ্যে প্রথম তিন কর্মদিবস ইউনিয়ন ক্যাপিটালের শেয়ারদর বেড়েছে। সর্বশেষ বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার দামে সংশোধন হয়েছে।

একইভাবে আলোচ্য সপ্তাহের ব্যবধানে রূপালী ব্যাংকের শেয়ারদর বেড়েছে ১৯.৭৫ শতাংশ, ইন্টারন্যাশনাল লিজিংয়ের ১৭.৮৬ শতাংশ, খান ব্রাদার্সের ১৫.৮৮ শতাংশ, ফাস ফাইন্যান্সের ১৪.৮১ শতাংশ, মাইডাস ফাইন্যান্সের ১৪.২৯ শতাংশ, মিডল্যান্ড ব্যাংকের ১২.০৮ শতাংশ, অ্যারামিট সিমেন্টের ১১.৫২ শতাংশ, আইএসএনের ১০.৭৬ শতাংশ এবং দেশবন্ধু পলিমারের ১০.৬০ শতাংশ।

যার ফলে বিনিয়োগকারীরা আলোচ্য ১০ কোম্পানির শেয়ারে সপ্তাহ শেষে মুনাফায় রয়েছেন

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ