1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  3. [email protected] : news uploder : news uploder
বিদ্যুৎ খাতের কর্মকর্তাদের নিয়ে ডিএসইর প্রশিক্ষণ কর্মশালা
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৯:৪৭ পিএম

বিদ্যুৎ খাতের কর্মকর্তাদের নিয়ে ডিএসইর প্রশিক্ষণ কর্মশালা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪

বিদ্যুৎ বিভাগ ও বিদ্যুৎ খাতের সরকারি কোম্পানিগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে ‘‌ক্যাপিটাল মার্কেট সেন্ট্রিক একাডেমিক লিটারেসি অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর পাবলিক অ্যান্ড প্রাইভেট এনটিটিস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩ জানুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ট্রেনিং একাডেমিতে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ডিএসই থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

অনুষ্ঠানের অতিথী হিসেবে উপস্থতি ছিলেন বাংলাদেশ পাওয়ার ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের রেক্টর মোহাম্মদ আলাউদ্দিন।

অনুষ্ঠানে তিনি বলেন, এই ধরনের প্রশিক্ষণ কর্মশালা সরকারের বিদ্যুৎ খাতের কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আগামীতে এই ধরনের আরও প্রোগ্রাম আয়োজন করা হবে বলে আমরা আশা রাখি। পুঁজিবাজারে বর্তমানে বিদ্যুৎ খাতের মাত্র কয়েকটি সরকারি কোম্পানি তালিকাভুক্ত রয়েছে। আমরা অন্যান্য কোম্পানিগুলো তালিকাভুক্তির জন্য আন্তরিকভাবে কাজ করছি।

প্রশিক্ষণ কর্মশালার মূল প্রবন্ধ উপস্থাপন করেন ডিএসই’র ট্রেনিং একাডেমির প্রধান এবং উপ-মহাব্যবস্থাপক সৈয়দ আল আমিন রহমান। মূল প্রবন্ধে তিনি শেয়ারবাজারের বর্তমান অবস্থা, প্রবৃদ্ধির সম্ভাবনা ও মৌলিক বিনিয়োগ কৌশল নিয়ে আলোচনা করেন এবং প্রশিক্ষণার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। ধন্যবাদ বক্তব্য দেন বাংলাদেশ পাওয়ার ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের মেম্বার ডিরেক্টর স্টাফ ইঞ্জিনিয়ার মো. গোলাম রব্বানি।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ