1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
৬ কোম্পানির বোর্ড সভা আজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ পিএম

৬ কোম্পানির বোর্ড সভা আজ

  • আপডেট সময় : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
board-metting

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সোমবার (২৩ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। এজিএম- এ শেয়ারহোল্ডারদের সম্মতিতে সমাপ্ত হিসাব বছরে জন্য ঘোষিত লভ্যাংশ অনুমোদন অথবা লভ্যাংশ না দেয়ার সিদ্ধান্ত অনুমোদন হতে পারে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- এসিআই ফর্মূলেশন, আফতাব অটোমোবাইলস, নাভানা সিএনজি, ফু-ওয়াং সিরামকি, এসিআই লিমিটেড এবং তশরিফা ইন্ডাস্ট্রিজ।

প্রাপ্ত তথ্যমতে, ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি এসিআই ফর্মূলেশন লিমিটেডের এজিএম সকাল ৯টায় অফিসার্স ক্লাব, ২৬ বেইলী রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে। ৩০ জুন, ২০১৯ সমাপ্ত হিসাব বছরে এসিআই ফর্মূলেশন শেয়ারহোল্ডারদের জন্য ৩৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

আফতাব অটোমোবাইলস লিমিটেডের এজিএম আজ সকাল সাড়ে ৯টায়, সেনামালঞ্চ, ঢাকা ক্যান্টনমেন্ট, এয়ারপোর্ট রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে। ৩০ জুন, ২০১৯ সমাপ্ত হিসাব বছরে আফতাব অটোমোবাইলস লিমিটেড শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

নাভানা সিএনজির এজিএম আজ বেলা ১১টায়, সেনামালঞ্চ, ঢাকা ক্যান্টনমেন্ট, এয়ারপোর্ট রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে। ৩০ জুন, ২০১৯ সমাপ্ত হিসাব বছরে আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে নাভানা সিএনজি লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

ফু-ওয়াং সিরামিকের এজিএম আজ সকাল ৯টায়, স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, হাউজ-১৯, রোড-৭, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে। ৩০ জুন, ২০১৯ সমাপ্ত হিসাব বছরে ফু-ওয়াং সিরামিক লিমিটেড শেয়ারহোল্ডারদের জন্য ১ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

এসিআই লিমিটেডের এজিএম আজ বেলা ১১টায়, অফিসার্স ক্লাব, ২৬ বেইলী রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে। ৩০ জুন, ২০১৯ সমাপ্ত হিসাব বছরে এসিআই লিমিটেড শেয়ারহোল্ডারদের জন্য ১৫০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১০০ শতাংশ নগদ ও ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ।

তশরিফা ইন্ডাস্ট্রিজের এজিএম আজ সকাল সাড়ে ৯টায়, বারিধারা ডিওএইচএস কনভেনশন সেন্টার, ঢাকা ক্যান্টনমেন্টে অনুষ্ঠিত হবে। ৩০ জুন, ২০১৯ সমাপ্ত হিসাব বছরে তশরিফা ইন্ডাস্ট্রিজের লিমিটেড শেয়ারহোল্ডারদের জন্য ১ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

শেয়ারবার্তা/ সাইফুল

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ