1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
রাইট শেয়ার ইস্যু করবে না এসিআই ফরমুলেশন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৬ এএম

রাইট শেয়ার ইস্যু করবে না এসিআই ফরমুলেশন

  • আপডেট সময় : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
aci-agm

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষধ ও রসায়ন খাতের এসিআই ফরমুলেশন লিমিটেডের চেয়ারম্যান আনিস উদ দোলা বলেন, আমাদের ব্যয়ের জন্য ইন্টার্নাল উৎস আছে। এটাকে আমরা যথেষ্ট মনে করি। সেখান থেকে আমরা ব্যয় করতে পারব। আমাদের রাইট শেয়ার ইস্যু নাও করতে হতে পারে।

সোমবার (২৩ ডিসেম্বর) রাজধানীর বেইলি রোডের অফিসার্স ক্লাবে এসিআই ফরমুলেশন লিমিটেডের ২৩ তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আমাদের কোম্পানির কোনো দুর্বলতা নেই। সার্বিক পরিস্থিতিতে যদি শেয়ারের দাম কমে এটাতে আমাদের কিছুই করার নেই। কোন কিছু করার সুযোগ নেই। কিন্তু আপনাদেরকে আসস্থ করতে চাই আমাদের কোম্পানির কোন দুর্বলতা নাই।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যবস্থাপনা পরিচালক সুস্মিতা আনিস ,পরিচালক নাজমা দোলা, আরিফ দৌলা, একেএম শহিদুল হক আনসারী, স্বতন্ত্র পরিচালক কামরান তানভিরুর রহমান, আব্দুল মোয়েদ চৌধুরী এবং কোম্পানি সচিব মোস্তাফিজুর রহমান।

এসিআই ফরমুলেশন লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৩৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে। ৩০ জুন, ২০১৯ সমাপ্ত হিসাব বছরের জন্যে এ লভ্যাংশ অনুমোদন করা হয়।

প্রাপ্ত তথ্যমতে, সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৯০ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদমূল্য হয়েছে ৫৪ টাকা ৯৬ পয়সা।

শেয়ারবার্তা/ সাইফুল

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ