1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
বিক্রেতা নেই চার কোম্পানির
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৩:৫৩ এএম

বিক্রেতা নেই চার কোম্পানির

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
dse-cse-trade

সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনের শেষ বেলায় বিক্রেতা উধাও হয়ে গেল চার কোম্পানির।

কোম্পানিগুলো হলো: অ্যাডভেন্ট ফার্মা লিমিটেড, বাংলাদেশ এক্সপোর্ট ইম্পোর্ট কোম্পানি, বীচ হ্যাচারি এবং এনআরবিসি ব্যাংক। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে ।

অ্যাডভেন্ট ফার্মা লিমিটেড: সাত কার্যদিবস ২৪ শতাংশের বেশি পতনের পর কোম্পানিটির শেয়ার আজ উধাও হয়ে যায়। আগেরদিন শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার বিক্রেতা সংকটে পড়ে যায় ৩১.৬০ টাকায়। যদিও ক্লোজিং দর হয়েছে ৩১.৪০ টাকায়। ক্লোজিং দর হিসাবে আজ কোম্পানিটির শেয়ারদর বেড়েছে ২.৬ টাকা বা ৯.০৩ শতাংশ।

বাংলাদেশ এক্সপোর্ট ইম্পোর্ট কোম্পানি: কোম্পানিটির আগেরদিন শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪২.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪৩.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৫৬ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ১৩.৬ টাকা বা ৯.৫৫ শতাংশ বেড়েছে।

একইভাবে বীচ হ্যাচারির শেয়ার ১৯.৭০ টাকায় ক্লোজিং হলেও ১৯.৮০ টাকায় বিক্রেতা সংকটে ছিল। আজ শেয়ারটির দর বেড়েছে ৯.৪৫ শতাংশ।

আর এনআরবিসি ব্যাংকের শেয়ার ৩৪.৬০ টাকায় সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দরে হল্টেড থাকে। আগেরদিন শেয়ারটির দর ছিল ৩১.৫০ টাকায়। আজ দর বেড়েছে ৯.৮৪ শতাংশ।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ