1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  3. [email protected] : news uploder : news uploder
ফাইন্যান্স এশিয়া সিটি ব্যাংক ক্যাপিটাল কান্ট্রি অ্যাওয়ার্ড পাচ্ছে
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫৪ এএম

ফাইন্যান্স এশিয়া সিটি ব্যাংক ক্যাপিটাল কান্ট্রি অ্যাওয়ার্ড পাচ্ছে

  • আপডেট সময় : বুধবার, ১০ জুন, ২০২০
CT bank capital

দেশের অন্যতম শীর্ষ মার্চেন্ট ব্যাংক সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্সেস লিমিটেডকে বাংলাদেশের সেরা ইনভেস্টমেন্ট ব্যাংক হিসেবে স্বীকৃতি দিয়েছে ফাইন্যান্স এশিয়া। হংকংভিত্তিক এই ফিন্যান্সিয়াল পাবলিকেশন সংস্থা সিটি ক্যাপিটালকে সেরা ইনভেস্টমেন্ট ব্যাংক হিসেবে ফাইন্যান্স এশিয়া কান্ট্রি অ্যাওয়ার্ড ২০২০ এর জন্য মনোনীত করেছে।

সিটি ক্যাপিটাল ও ফাইন্যান্স এশিয়া সূত্রে এই তথ্য জানা গেছে।

ফাইন্যান্স এশিয়া সম্প্রতি বিভিন্ন বেশিষ্ট্য ও পারফরম্যান্সের ভিত্তিতে এশিয়ার বেশ কিছু দেশের ব্যাংক,ইনভেস্টমেন্ট ব্যাংকসহ আর্থিক প্রতিষ্ঠানকে কান্ট্রি অ্যাওয়ার্ড ২০২০ এর জন্য মনোনীত করে। তবে প্রতিবছর কেন্দ্রীয়ভাবে একটি অ্যাওয়ার্ড নাইট আয়োজনের মাধ্যমে এই অ্যাওয়ার্ড বিজয়ীদের কাছে হস্তান্তর করা হলেও এবার করোনা পরিস্থিতির কারণে তা করা হচ্ছে না। এর পরিবর্তে অবস্থা পর্যালোচনা সাপেক্ষে প্রতিষ্ঠানগুলোর কাছে আলাদাভাবে অ্যাওয়ার্ড পৌঁছে দেবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

উল্লেখ, সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্সেস লিমিটেড হচ্ছে দেশের অন্যতম শীর্ষ ব্যাংক সিটি ব্যাংক লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান।ক্যাপিটাল ইস্যু, আন্ডাররাইটিং এবং পোর্টফোলিও ব্যবস্থাপনাসহ পূর্ণাঙ্গ মার্চেন্ট ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করে এই প্রতিষ্ঠান। তবে প্রচলিত কার্যক্রমের পাশাপাশি বন্ড ও কমার্শিয়াল পেপার ইস্যু, করপোরেট অ্যাডভাইজরি ইত্যাদি খাতে প্রতিষ্ঠানটির বিশেষ সাফল্য রয়েছে।

এদিকে এক বিজ্ঞপ্তিতে সিটি ক্যাপিটাল কর্তৃপক্ষ প্রতিষ্ঠানটির চেয়ারম্যান, পরিচালনা পর্ষদের সদস্য, গ্রাহক ও অংশীজনদেরকে ধন্যবাদ জানিয়েছে তাদের সঠিক দিকনির্দেশনা ও সহযোগিতার মাধ্যমে এই অর্জনকে সম্ভব করায়।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ