1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  3. [email protected] : news uploder : news uploder
সিটি ব্যাংকে আসছে নতুনত্বের ছোঁয়া
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:৩৯ এএম

সিটি ব্যাংকে আসছে নতুনত্বের ছোঁয়া

  • আপডেট সময় : রবিবার, ৭ জুন, ২০২০
CT-Bank

বৈশ্বিক এ মহামারী পরিস্থিতি মোকাবিলায় দেশি-বিদেশি অন্যান্য প্রতিষ্ঠানের মত সিটি ব্যাংকও তাদের প্রোডাক্ট আর সার্ভিসে আনছে নতুনত্ব আর যোগ করছে প্রযুক্তির ছোঁয়া। এবার সিটি ব্যাংক তাদের ওয়ার্কিং ক্যাপিটাল ফাইনান্স গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে এনেছে এক অভিনব এবং সহজ মোবাইল অ্যাপ্লিকেশন।

এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে গ্রাহকগণ ঘরে বসেই তাদের ওয়ার্কিং ক্যাপিটালের প্রয়োজন যেমন মেটাতে পারবেন, তেমনি ঘরে বসেই সেই টাকায় পণ্য কেনাবেচা শেষে সিটি ব্যাংককে অর্থ পরিশোধ করতে পারবেন। অ্যাপের মাধ্যমে ঋণ নিতে এবং ঋণ পরিশোধ করতে প্রতিবারে প্রয়োজন হবে মাত্র ৩টি সহজ ক্লিক।

এই গ্রাহকগণ হচ্ছেন বিভিন্ন স্থানীয় এবং বহুজাতিক প্রতিষ্ঠানের ডিস্ট্রিবিউটার (পরিবেশক) এবং রিটেইলারগণ। ২০১৯ সাল থেকে সিটি ব্যাংক তাদেরকে অর্থায়ন করে যাচ্ছে। এই গ্রাহকগণ ইতোমধ্যে সারা বছরজুড়ে ২৪ ঘন্টা ব্যাংকিং সেবা পেয়ে থাকেন। বর্তমানে এই অ্যাপের মাধ্যমে তারা আরও বড় পরিসরে সেবা পাবেন। অর্থায়ন আর অর্থ পরিশোধের পুরো প্রক্রিয়ায় এখন প্রযুক্তির সংযোগ সাধিত হল। এর ফলে গ্রাহকদের ব্রাঞ্চ কিংবা এজেন্ট ব্যাংকিং পয়েন্টে যাওয়ার আর প্রয়োজন হবে না।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ