1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  3. [email protected] : news uploder : news uploder
ব্যাংক খাতে ৮০ শতাংশ শেয়ার লেনদেন
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫০ এএম

ব্যাংক খাতে ৮০ শতাংশ শেয়ার লেনদেন

  • আপডেট সময় : বুধবার, ৩ জুন, ২০২০
Bank

মঙ্গলবারের মতো বুধবারও (০৩ জুন) পতনে শেষ হয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) লেনদেন। এদিন ডিএসইতে লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ৮১ শতাংশের শেয়ার ও ইউনিট দর অপরিবর্তিত রয়েছে। আর ব্যাংক খাতে শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ৮০ শতাংশ ব্যাংকের।

ব্যাংক খাতে ৩০টি প্রতিষ্ঠানের মধ্যে আজ ২৫টি ব্যাংক লেনদেনে অংশ নিয়েছে। এসব ব্যাংকের মধ্যে শেয়ার দর বেড়েছে ২টির বা ৮ শতাংশের, শেয়ার দর কমেছে ৩টির বা ১২ শতাংশের এবং ২০টির বা ৮০ শতাংশ ব্যাংকের শেয়ার দর অপরিবর্তিত রয়েছে।

আজ দুইটি ব্যাংকের মধ্যে শেয়ার দর ০.২০ টাকা বেড়েছে এনসিসি ব্যাংকের আর আইসিবি ইসলামিক ব্যাংকের শেয়ার দর ০.১০ টাকা বেড়েছে।

শেয়ার দর কমেছে ৩টি ব্যাংকের। ব্যাংক ৩টির মধ্যে মার্কেন্টাইল ব্যাংকের ০.৬০ টাকা, এক্সিম ব্যাংকের ০.৩০ টাকা এবং ঢাকা ব্যাংকের শেয়ার দর ০.১০ টাকা কমেছে।

আজ ২০টি ব্যাংকের শেয়ার দর অপরিবর্তিত রয়েছে। ব্যাংকগুলো হলো : এবি, আল আরাফাহ ইসলামী, ব্যাংক এশিয়া, সিটি, ডাচ-বাংলা, ফার্স্ট সিকিউরিটি ইসলামী, আইএফআইসি, ইসলামী, যমুনা, ন্যাশনাল, ওয়ান, প্রিমিয়ার, প্রাইম, পূবালী, শাহজালাল ইসলামী, স্যোসাল ইসলামী, সাউথইস্ট, স্ট্যান্ডার্ড, ট্রাস্ট এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের শেয়ার দর অপরিবর্তিত রয়েছে

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ