1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  3. [email protected] : news uploder : news uploder
‘করিমউল্লাহ, আমার অন্তপ্রাণ’ বিএসইসির সাবেক কমিশনার হেলাল উদ্দিন নিজামি 
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৫ পিএম

‘করিমউল্লাহ, আমার অন্তপ্রাণ’ বিএসইসির সাবেক কমিশনার হেলাল উদ্দিন নিজামি 

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০
Nizami-Karimullah

করোনার উপসর্গ নিয়ে আজ মঙ্গলবার (২ জুন) মারা গেছেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) কর্মকর্তা মোঃ করিম উল্লাহ। তিনি বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) সদ্য সাবেক কমিশনার প্রফেসর হেলাল উদ্দিন নিজামীর ঘনিষ্ট বন্ধু। করিম উল্লাহর মৃত্যুতে মানসিকভাবে বিপর্যস্ত হেলাল উদ্দিন নিজামী ফেসবুকে দেওয়া এক পোস্টে তার পরিবারের জন্য দোয়া হয়েছে। পাঠকদের জন্য পোস্টটি হুবহু তুলে দেওয়া হল-

করিমউল্লাহ, আমার অন্তপ্রাণ

চট্রগ্রাম স্টক এক্সচেঞ্জ-এর কর্মকর্তা, আমার প্রিয় বন্ধু, আলহাজ্জ্ব করিমউল্লাহ কোভিড-১৯ উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ছয়টায় (৬টা) চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নাহ লিল্লাহে ওয়া ইন্নাহ ইলাহি রাজিউন)। করিমের জন্যে মহান আল্লাহর কাছে প্রার্থনা করি যেন আল্লাহ তাকে জান্নাতবাসী করেন।

গত নয় (৯) বছর কর্মসূত্রে আমার ঢাকায় থাকবার কারণে (বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন) বৃহস্পতিবার এলেই করিমের ফোন এই সপ্তাহে আমি চট্টগ্রামে (আমার স্ত্রী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার কারণে আমার মেয়েসহ চট্টগ্রামে থাকেন) আসবো কিনা। করিমের মৃত্যু সংবাদ শুনার পর আমার আরেক বন্ধু ব্যাংক কর্মকর্তা একরামুল্লাহ আমাকে কান্নাজড়িত কণ্ঠে ফোন করে বললো “আমি নাকি করিমের শুধু বন্ধু না, আরো বেশী কিছু…”। আমার প্রতি করিমের দুর্নিবার (অনিবার্য) আকর্ষণ, এই মমতা আর ভালোবাসার ঋন শোধ করার আর সময় দিলো না করিমউল্যাহ।

দুঃখভারাক্রান্ত মনে সকলে মিলে করিমের স্ত্রী, ছোট দুই মেয়ের (বড় মেয়ে দশম শ্রেণীতে পড়ে) জন্যে আল্লাহর কাছে দোয়া করি, যেন আল্লাহতায়ালা তার পরিবারকে এই কঠিন শোক কাটিয়ে উঠার ক্ষমতা দেন।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ