1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  3. [email protected] : news uploder : news uploder
ব্যাংক খাতে শেয়ার ও ইউনিট দর ৮৪ শতাংশ অপরিবর্তিত
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৯ পিএম

ব্যাংক খাতে শেয়ার ও ইউনিট দর ৮৪ শতাংশ অপরিবর্তিত

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০
Bank

মঙ্গলবার (০২ জুন) পতনে শেষ হয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) লেনদেন। এদিন ডিএসই লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ৭৮ শতাংশের শেয়ার ও ইউনিট দর অপরিবর্তিত রয়েছে। আর ব্যাংক খাতে শেয়ার দর অপরিবর্তিত রয়েছে ৮৪ শতাংশ ব্যাংকের।

ব্যাংক খাতে ৩০টি প্রতিষ্ঠানের মধ্যে আজ ২৫টি ব্যাংক লেনদেনে অংশ নিয়েছে। এসব ব্যাংকের মধ্যে শেয়ার দর বেড়েছে ২টির বা ৮ শতাংশের, শেয়ার দর কমেছে ২টির বা ৮ শতাংশের এবং ২১টির বা ৮৪ শতাংশ ব্যাংকের শেয়ার দর অপরিবর্তিত রয়েছে।

আজ দুইটি ব্যাংকের মধ্যে শেয়ার দর ০.৩০ টাকা বেড়েছে এক্সিম ব্যাংকের আর আইসিবি ইসলামিক ব্যাংকের শেয়ার দর ০.১০ টাকা বেড়েছে।

শেয়ার দর কমেছে ২টি ব্যাংকের। ব্যাংক দুইটির মধ্যে উত্তরা ব্যাংকের ০.৬০ টাকা এবং এনসিসি ব্যাংকের শেয়ার দর ০.১০ টাকা কমেছে।

আজ ২১টি ব্যাংকের শেয়ার দর অপরিবর্তিত রয়েছে। ব্যাংকগুলো হলো : এবি ব্যাংক, আল আরাফাহ ইসলামী ব্যাংক, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ঢাকা ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, আইএফআইসি ব্যাংক, ইসলামী ব্যাংক, যমুনা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, ওয়ান ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, প্রাইম ব্যাংক, পূবালী ব্যাংক, রূপালী ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, স্যোসাল ইসলামী ব্যাংক, সাউথইস্ট ব্যাংক এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ